আজ আরএমপি পুলিশ লাইন্স মাঠে পুলিশ কমিশনার মহোদয় বগুড়া জেলা পুলিশের Quick Response Team (QRT) এর প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন

আরএমপি নিউজঃ দক্ষতা, মেধা, পরিশ্রম, সঠিক দিক নির্দেশনা, নিয়মিত কঠোর অনুশীলন আর অভিজ্ঞতার মিশেলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ক্রাইসিস রেসপন্স টিম-CRT আজ এক আস্থা আর গর্বের নাম। প্রশিক্ষনলব্ধ জ্ঞান ও অভিজ্ঞতাকে ব্যবহার করে বাংলাদেশ পুলিশের অন্যান্য ইউনিট গুলোতে বিশেষ টিম গড়ে তুলতে অবদান রাখছে RMP, CRT.।

এরই ধারবাহিকতায় বগুড়া জেলা পুলিশের Quick Response Team (QRT) কে প্রশিক্ষন প্রদান  শেষে সমাপনি অনুষ্ঠান এবং মহড়ার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আবু কালাম সিদ্দিক, পুলিশ কমিশনার, আরএমপি, রাজশাহী। মহড়া শেষে প্রধান অতিথি মহোদয় বগুড়া জেলা পুলিশের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিরতণ করেন এবং Quick Response Team (QRT) এর মহড়া উপভোগ করেন।

প্রধান অতিথি মহোদয়  তাঁর সমাপনী বক্তব্যে বলেন বগুড়ার পুলিশ সুপার মহোদয়ের অনুরোধে এই প্রশিক্ষণ প্রদান করা হয়। আন্তুরিকতার সাথে বগুড়া জেলা পুলিশকে প্রশিক্ষণ প্রদান করায় RMP, CRT টিমকে ধন্যবাদ জানান মাননীয় পুলিশ কমিশনার মহোদয়। তিনি তাঁর বক্তব্যে প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে আরো বলেন পেশাদারিত্ব অর্জন করতে গেলে প্রশিক্ষণ এর বিকল্প নাই এবং প্রশিক্ষণলব্ধ অর্জন মাঠ পর্যায়ে কাজে লাগানোর ‍উপর তাগিদ দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) জনাব মোঃ সুজায়েত ইসলাম, উপ-কমিশনার (সদর) জনাব মোঃ রশীদুল হাসান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সরবরাহ) জনাব মোঃ সাইফুদ্দিন শাহীন, উপ-পুলিশ কমিশনার (পিওএম) জনাব মোঃ মনিরুল ইসলাম সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

শেয়ার / প্রিন্ট করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *