চট্টগ্রাম রেঞ্জ, সিএমপি ও অন্যান্য ইউনিটের পুলিশ সদস্যদের সাথে আইজিপির মতবিনিময় সভা

আরএমপি নিউজ: চট্টগ্রাম জেলা পুলিশ লাইন্স সিভিক সেন্টারে চট্টগ্রাম রেঞ্জ, সিএমপি ও অন্যান্য ইউনিটের পুলিশ সদস্যদের নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। ১৩ নভেম্বর ২০২০খ্রি: সকাল ১০ টায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)।
মতবিনিময় সভায় আইজিপি অফিসার-ফোর্সের বিভিন্ন আবেদন ধৈর্য সহকারে শুনেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন। তিনি সকলকে সেবার মনোভাব নিয়ে অর্পিত দায়িত্ব ও কর্তব্য যথাযথভাবে পালনের জন্য বিভিন্ন নির্দেশনা প্রদান করেন।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি জনাব মোঃ আনোয়ার হোসেন, বিপিএম (বার), পিপিএম (বার) । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ্ মোহাম্মদ তানভীর, পিপিএম।
অনুষ্ঠানে চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজিগণ, সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার ও উপ পুলিশ কমিশনারগণ, রেঞ্জাধীন বিভিন্ন জেলা ও ইউনিটের পুলিশ সুপারগণ, সার্কেল অতিরিক্ত পুলিশ সুপারগণ, সহকারী পুলিশ সুপারগণ, রেঞ্জাধীন থানা সমূহের অফিসার ইনচার্জগণসহ বিভিন্ন ইউনিটের মোট ৬২৩ জন অফিসার-ফোর্স উপস্থিত ছিলেন।
শেয়ার / প্রিন্ট করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *