আরএমপি পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় শাহমখদুম থানা ও পবা থানা এলাকায় করোনা ভাইরাস সংক্রান্তে জনসচেতনা ও মাস্ক বিতরণের শুভ উদ্বোধন করেন।

আরএমপি নিউজঃ আজ ইং-১৫/১১/২০২০ তারিখ ১১.০০ ঘটিকায় করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধি প্রসঙ্গে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় করোনা প্রাদুর্ভাব প্রতিরোধে আরএমপির ১২ টি থানায় একযোগে করোনা সংক্রান্তে জনগণকে উদ্ভুদ্ধ করণ, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়।

মহল্লা, বিপণী বিতান এবং মার্কেট সমূহে বিশেষ ভাবে প্রচারণার অংশ হিসেবে পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় শাহমখদুম থানা ও পবা থানার বিভিন্ন এলাকায় এই কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করেন এবং জনসাধারণ ও ব্যবসায়ীদের মধ্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

“নো মাস্ক নো সার্ভিস” এ প্রত্যয়কে সামনে রেখে মাননীয় পুলিশ কমিশনার মহোদয় শাহমখদুম থানাধীন নওদাপাড়া ও পবা থানার নওহাটা বাজার এলাকায় অবস্থিত মার্কেট পরিদর্শন করে সবাইকে মাস্ক ব্যবহারে উদ্ভুদ্ধ করেন এবং মাস্ক ছাড়া কাউকে যেন কোন প্রকার সেবা প্রদান করা না হয় সে ব্যাপারে অনুরোধ করেন। পুলিশ কমিশনার মহোদয় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কোন অফিসে মাস্ক বিহীন কাউকে সেবা প্রদান করা হবে না মর্মে প্রত্যয় ব্যক্ত করেন।

কেউ আইন অমান্য করলে তাকে পূনঃ উদ্ভুদ্ধ করণ এবং পরবর্তীতে কেউ যদি আইন অমান্য করে তাহলে তার বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে মর্মে জানান। এই কার্যক্রমে ধারাবাহিকভাবে চলবে বলেও তিনি জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) জনাব মোঃ সুজায়েত ইসলাম, জনাব মুহাম্মদ সাইফুল ইসলাম, উপ পুলিশ কমিশনার (শাহমখদুম), জনাব সোনিয়া পারভীন, সহকারী পুলিশ কমিশনার (শাহমখদুম), জনাব মোঃ সাইফুল ইসলাম, অফিসার ইনচার্জ, শাহমখদুম থানা, জনাব শেখ মোঃ গোলাম মোস্তফা, অফিসার ইনচার্জ, পবা থানা ও জনাব মোঃ নুরে আলম সিদ্দিক, অফিসার ইনচার্জ, এয়ারপোর্ট থানা, আরএমপি, রাজশাহী সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

 

শেয়ার / প্রিন্ট করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *