চট্টগ্রাম রেঞ্জ, সিএমপি ও অন্যান্য ইউনিটের পুলিশ সদস্যদের সাথে আইজিপির মতবিনিময় সভা

১৩ নভেম্বর ২০২০খ্রি: সকাল ১০ টায় চট্টগ্রাম জেলা পুলিশ লাইন্স সিভিক সেন্টারে চট্টগ্রাম রেঞ্জ, সিএমপি ও অন্যান্য ইউনিটের পুলিশ সদস্যদের নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)।
মতবিনিময় সভায় আইজিপি অফিসার-ফোর্সের বিভিন্ন আবেদন ধৈর্য সহকারে শুনেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন। তিনি সকলকে সেবার মনোভাব নিয়ে অর্পিত দায়িত্ব ও কর্তব্য যথাযথভাবে পালনের জন্য বিভিন্ন নির্দেশনা প্রদান করেন।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি জনাব মোঃ আনোয়ার হোসেন, বিপিএম (বার), পিপিএম (বার) । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ্ মোহাম্মদ তানভীর, পিপিএম।
অনুষ্ঠানে চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজিগণ, সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার ও উপ পুলিশ কমিশনারগণ, রেঞ্জাধীন বিভিন্ন জেলা ও ইউনিটের পুলিশ সুপারগণ, সার্কেল অতিরিক্ত পুলিশ সুপারগণ, সহকারী পুলিশ সুপারগণ, রেঞ্জাধীন থানা সমূহের অফিসার ইনচার্জগণসহ বিভিন্ন ইউনিটের মোট ৬২৩ জন অফিসার-ফোর্স উপস্থিত ছিলেন।
শেয়ার / প্রিন্ট করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *