গভর্নিং বডির মিনিং এ মাননীয় পুলিশ কমিশনার মহোদয়।

আরএমপি নিউজঃআজ শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইনস্ স্কুল অ্যান্ড কলেজে শুভাগমন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক। উক্ত অনুষ্ঠানে তিনি বলেন পুরো স্কুলকে ঢেলে সাজিয়ে স্কুলের শিক্ষার মান যাতে উন্নত হয় এজন্য সর্বাত্মক চেষ্টা করতে হবে। প্রত্যেক শিক্ষক, ছাত্র এবং অভিভাবক একসাথে ত্রিমূখী সমন্বয়ের মাধ্যমে নতুন করে শিক্ষা ব্যবস্থাকে এগিয়ে নিয়ে যেতে হবে। এই স্কুলকে রাজশাহীর মধ্যে এক নম্বর স্কুলে পরিণত করার জন্য সমস্ত কার্যক্রম করতে হবে।

পরে শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইনস্ স্কুল অ্যান্ড কলেজ এর পক্ষ থেকে অধ্যক্ষ ড. মোঃ গোলাম মাওলা এবং অন্যান্য শিক্ষকবৃন্দ মাননীয় পুলিশ কমিশনার মহোদয়কে সম্মাননা স্মারক প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার সদর জনাব মোঃ রশীদুল হাসান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম বিভাগ) মুহাম্মদ সাইফুল ইসলাম, জনাব মোঃ সাইফুদ্দিন শাহীন, উপ-পুলিশ কমিশনার (সরবরাহ), জনাব মোঃ মনিরুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (পিওএম) ও স্কুলের গভর্নিং বডির সদস্যগণ সহ পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ।

শেয়ার / প্রিন্ট করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *