আর্জেন্টিনার দল ঘোষণা, স্থান পায়নি ডি মারিয়া ও অ্যাগুয়েরো

বিশ্বকাপ বাছাইপর্বকে সামনে রেখে ৩০ সদস্যের দল ঘোষণা করল আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। তাতে জায়গা পাননি অন্যতম দুই ফুটবলার অ্যাঞ্জেল ডি মারিয়া এবং সার্জিও অ্যাগুয়েরো। ইকুয়েডরের বিপক্ষে আগামী ৮ অক্টোবর প্রথম ম্যাচে মাঠে নামবে লিওনেল স্ক্যালোনির শিষ্যরা। যথারীতি দলকে নেতৃত্ব দেবেন লিওনেল মেসি।

ভালো পারফরম্যান্সের ফলস্বরূপ দলে ফেরানো হয়েছে আলেসান্দ্রো গোমেজ এবং জিভানি পাভলো সিমিওনি ভালদিনিকে। এই দুইজনই ক্লাব ফুটবলে দারুণ পারফরম্যান্সের পুরস্কারসরূপ নিজেদের জায়গা ফিরে পেলেন। গোমেজ ২০১৭ এবং সিমিওনি সর্বশেষ আর্জেন্টিনার জার্সি গায়ে খেলেন ২০১৮ সালে।

২০২২ কাতার বিশ্বকাপের জন্য দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্ব শুরু হওয়ার কথা ছিল গত মার্চে। কিন্তু প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে তা থেমে যায়। অবশেষে আসছে অক্টোবরে তা পুনরায় শুরু হবে।

আর্জেন্টিনা দল: লিওনেল মেসি (অধিনায়ক), লুকাস ওকামপোস, পাবলো দিবালা, নিকোলাস গঞ্জালেস, অ্যালেক্সিস মাক আয়িস্তের, আলেসান্দ্রো গোমেজ, লুকাস আলারিও, হোয়াকিন কোররেয়া, ভিওভানি সিমিওনি, লাউতারো মার্টিনেস, ক্রিশ্চিয়ান পাভোন, লিয়ান্দ্রো প্যারেদেস, রদ্রিগো দে পল, গিদো রদ্রিগেজ, জিওভানি সেলসো, এসেকিয়েল পালাসিওস, নিকোলাস দোমিনগেস, হুতান ফয়েথ, রেনসো সারাভিয়া, হেরমান পেসসাইয়া, লিওনার্দো বালের্দি, নিকোলাস ওতামেন্দি, নেহুয়েন পেরেস, ওয়ালতার কান্নেমান, নিকোলাস তাগলিয়াফিকো, মার্কোস আকুনা, ফাকুন্দো মেদিনা, এমিলিয়ানো মার্টিনেস, আগুস্তিন মার্চেসিন, হুয়ান মুসো।

শেয়ার / প্রিন্ট করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *