উত্তরখানে সোহাগ হত্যা মামলার রহস্য উদঘাটন; গ্রেফতার ২

আরএমপি নিউজ: রাজধানীর উত্তরখান থানা এলাকার সোহাগ হত্যা মামলার রহস্য উদঘাটনসহ ২ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ। গ্রেফতারকৃতরা হলো-সাদ আল রাফী (২০) ও মোঃ নাজমুল হুদা ওরফে নাদিম (২১)।

৫ সেপ্টেম্বর, ২০২০  বিকাল  ৫.৩০ টায় খিলগাঁও গোড়ান এলাকায় অভিযান পরিচালনা করে সাদ আল রাফীকে এবং একই দিন রাত ৯.৩০ টায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের  গাছা থানা এলাকা থেকে মোঃ নাজমুল হুদা ওরফে নাদিমকে গ্রেফতার করে গোয়েন্দা উত্তরা বিভাগের বিমান বন্দর জোনাল টিম।

গোয়েন্দা উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ কায়সার রিজভী কোরায়েশী ডিএমপি নিউজকে জানান, গত ২৭ আগস্ট, ২০২০ রাত ৮টায় উত্তরখান থানার খ্রিস্টান পাড়া ডাক্তার বাড়ি মোড় এলাকায় গ্রেফতারকৃতদের বন্ধু হৃদয়ের শরীরে রিক্সার চাকা থেকে কাদা পানি ছিটে লাগলে রিক্সাওয়ালাকে হৃদয় মারধর করে। এসময় ভিকটিম সোহাগ হৃদয়ের কাছে রিক্সাওয়ালাকে মারধরের কারণ জানতে চায়। বাদানুবাদের এক পর্যায়ে সোহাগ হৃদয়কে থাপ্পর মারে। এই ঘটনায় হৃদয় তার বন্ধুদের কাছে বিষয়টি বলে ঘটনাস্থলে আসতে বলে। বন্ধুরা ঘটনাস্থলে এসে সোহাগের সাথে মারার কারণ জানতে চেয়ে তর্কাতর্কি করে। এরই এক পর্যায়ে হৃদয়ের বন্ধু মাহবুবুল ইসলাম ওরফে রাসেল ওরফে কাটার সোহাগের পেটে ছুরিকাঘাত করে।গুরুতর আহত অব্স্থায় ভিকটিম সোহাগকে উত্তরার নসট্রাম হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার নেয়া হলে তথায় কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় ভিকটিমের ভাই উত্তরখান থানায় অভিযোগ দায়ের করলে হত্যা মামলা রুজু হয়। তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্তদের অবস্থান শনাক্ত করে খিলগাঁও গোড়ান এলাকা হতে সাদ আল রাফীকে ও গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানা এলাকা থেকে  মোঃ নাজমুল হুদা ওরফে নাদিমকে গ্রেফতার করা হয়।

শেয়ার / প্রিন্ট করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *