আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক সচিব শেখ মুহম্মদ জহিরুল হক এর মৃত্যুতে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শোক

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক সচিব শেখ মুহম্মদ জহিরুল হক এর মৃত্যুতে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার), কমিশনার, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, ঢাকা এবং সাধারণ সম্পাদক  মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম (বার), পুলিশ সুপার, নারায়ণগঞ্জ জেলা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তাঁরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যগণের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

শোক বার্তায় বলা হয়, দক্ষ ও মেধাবী এই কর্মকর্তা গত ০৫  আগষ্ট করোনায় আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন ছিলেন। তিনি ২০১৫ খ্রি: থেকে বাংলাদেশ সরকারের অত্যন্ত গুরুত্বপূর্ণ মন্ত্রণালয় আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সচিব হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেছিলেন। ১৯৫৮ সালের ৮ আগস্ট তিনি সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলায় জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ০২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের দপ্তর সম্পাদক ও সিটিটিসির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটি-রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট) আর এম ফয়জুর রহমান পিপিএম আজ এক শোক বার্তায় এ তথ্য নিশ্চিত করেছেন।

শেয়ার / প্রিন্ট করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *