সাজিদা নারায়ণগঞ্জ হাসপাতালে ‘কমিউনিটি ব্যাংক সেমি ক্রিটিক্যাল ইউনিট’ স্থাপন

আরএমপি নিউজঃ কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড, বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের একটি প্রতিষ্ঠান। কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও সাজিদা ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে সাজিদা নারায়ণগঞ্জ হাসপাতালে `কমিউনিটি ব্যাংক সেমি ক্রিটিক্যাল ইউনিট’ স্থাপন করে কোভিড-১৯ আক্রান্ত রোগীদের পাশে দাঁড়িয়েছে।

এ প্রেক্ষিতে কমিউনিটি ব্যাংক কোভিড-১৯ এ আক্রান্ত রোগীদের সেবা প্রদানের লক্ষ্যে সেমি ক্রিটিক্যাল ইউনিটের জন্য বেড, অক্সিজেন কনসেন্ট্রেটর, পোর্টেবল পালস অক্সিমিটার, হাই ফ্লোরেব্রিথারমাস্ক এবং কার্ডিয়াক মনিটর প্রদান করেছে। এর পাশাপাশি সেমি ক্রিটিক্যাল ইউনিটে কভিড-১৯ এ আক্রান্ত সম্মুখ সারির যোদ্ধাদের হাসপাতালে ভর্তি ও সেবা প্রদানে অগ্রাধিকার দেয়া হবে।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাজিদা নারায়ণগঞ্জ হাসপাতালে ‘কমিউনিটি ব্যাংক সেমি ক্রিটিক্যাল ইউনিট” এর আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন কমিউনিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মসিউল হক চৌধুরী ও সাজিদা ফাউন্ডেশনের সিইও জাহিদা ফিজা কবির। এ সময় উভয় প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তারা উপস্থিতি ছিলেন।

কমিউনিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মসিউল হক চৌধুরী বলেন, “সম্মুখ সারির যোদ্ধা বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠান, কমিউনিটি ব্যাংক কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে সাজিদা ফাউন্ডেশনের সাথে যুক্ত হয়ে আরেকটি মাইলফলক রচনা করল”।

শেয়ার / প্রিন্ট করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *