এএসআই মোঃআবুল কালাম আজাদ এর মৃত্যুতে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শোক

শেয়ার / প্রিন্ট করুনঃ

দেশ মাতৃকা ও জনসেবায় নিয়োজিত এএসআই মোঃআবুল কালাম আজাদ এর অকাল প্রয়াণে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার), কমিশনার, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, ঢাকা এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম (বার), পুলিশ সুপার, নারায়ণগঞ্জ জেলা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তাঁরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যগণের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

শোক বার্তায় বলা হয়, চৌকষ এই কর্মকর্তা‘কোভিড-১৯’ এ আক্রান্ত হওয়ার পূর্ব মুহুর্ত পর্যন্ত জনগণের সুরক্ষা ও দেশ মাতৃকার সেবায় নিয়োজিত ছিলেন। তিনি ১৯৮৬ খ্রি: বগুড়া জেলায় জন্ম গ্রহণ করেন। তিনি ২০০৬ খ্রি: কনস্টবল হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন এবং বিভাগীয় পদোন্নতি পরীক্ষার মাধ্যমে এএসআই পদে পদোন্নতি লাভ করেন। চাকুরী জীবনে তিনি বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটে অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেন। সর্বশেষ রাজশাহী জেলা পুলিশের কোর্ট শাখায় কর্মরত  ছিলেন।

এএসআই মোঃআবুল কালাম আজাদ এর মত একজন সম্মুখ যোদ্ধার মৃত্যুতে বাংলাদেশ পুলিশ গর্বিত ও গভীরভাবে শোকাহত। তাঁর এমন আত্মত্যাগ চিরস্মরণীয় হয়ে থাকবে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের দপ্তর সম্পাদক ও সিটিটিসির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটি-রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট) আর এম ফয়জুর রহমান পিপিএম আজ এক শোক বার্তায় এ তথ্য নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *