করোনাযুদ্ধে জীবন দিলেন আরো দুই দেশপ্রেমিক পুলিশ সদস্য

শেয়ার / প্রিন্ট করুনঃ

একের পর এক দেশপ্রেমিক পুলিশ সদস্যের মৃত্যুর সংবাদ দিতে গিয়ে আমরা আড়ষ্ট, দুঃখিত ও মর্মাহত।

চলমান করোনাযুদ্ধে জাতি আরো দুইজন দেশপ্রেমিক পুলিশ সদস্যকে হারালো। তাঁরা হলেন নায়েক আল মামুনুর রশিদ ও কনস্টবল মোঃ মোখলেছুর রহমান।

করোনাভাইরাস প্রতিরোধে জীবন উৎসর্গ করা আল মামুনুর রশীদ ডিএমপির পরিবহণ বিভাগে কর্মরত ছিলেন। আর কনস্টবল মোঃ মোখলেছুর রহমান চট্টগ্রাম জেলা পুলিশের অধীন সদর কোর্টে কর্মরত ছিলেন।

এ নিয়ে চলমান করোনাযুদ্ধে বাংলাদেশ পুলিশের ১১ জন সদস্য শাহাদাতবরণ করলেন।

নায়েক আল মামুনুর রশিদের বাড়ি লক্ষীপুর জেলার রামগতি থানার সেবাগ্রামে এবং মোঃ মোখলেছুর রহমানের বাড়ি চাঁদপুর জেলার শাহরাস্তি থানার টামটা গ্রামে।

মারা যাওয়ার সময় মামুনুর রশিদ স্ত্রী ও দুই কন্যা এবং মোখলেছুর রহমান স্ত্রী, তিন কন্যা ও এক পুত্র সন্তান রেখে গেছেন। এছাড়াও তাঁরা বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

দেশের জন্য জীবন উৎসর্গকারী কনস্টেবল মোঃ মোখলেছুর রহমানের মরদেহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। অপরদিকে আল মামুনুর রশিদের মরদেহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী নিজ গ্রামে দাফন করা হবে।

করোনাযুদ্ধে শাহাদাতবরণকারী পুলিশ সদস্যদের মৃত্যুতে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *