আরএমপি নিউজ:  আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করলেন রাজশাহী সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। আজ শুক্রবার বিকেলে নগরভবনের গ্রীন প্লাজায় এক উৎসব মূখর অনুষ্ঠানে দায়িত্ব গ্রহণ করেন মেয়র লিটন। অনুষ্ঠানে সিটি কর্পোরেশনের ৩০জন কাউন্সিলর ও ১০জন নারী কাউন্সিলরও দায়িত্বগ্রহণ করেন।

অনুষ্ঠানে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, আপনারা আমাকে বিপুল ভোটে মেয়র নির্বাচিত করেছেন। এজন্য আমি সবার কাছে ঋণী। আমি এই ঋণ পরিশোধ করতে পারব না। করতেও চাই না। আমি আপনাদের সাথে থাকতে চাই।

মেয়র লিটন আরো বলেন, মেয়রের কাজ শুধু রাস্তাঘাট পরিস্কার, ড্রেন পরিস্কার ও মশা মারা না। প্রধানমন্ত্রী যেমন দেশের সার্বিকক্ষেত্রে উন্নয়ন করছেন, তেমননি মেয়রের কাজ নগরীর মানুষের সার্বিক কল্যান করা। আমি রাজশাহীর মানুষের তেমন কল্যান করতে চাই।

তিনি আরো বলেন, রাজশাহীতে পূনাঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয় করতে চাই। রাজশাহী-ঢাকা বিরতিহনী ট্রেন আগামী তিন/চার মাসের মধ্যে চালু করা সম্ভব হবে। এছাড়া রাজশাহী-কলকাতা ট্রেন চালু করবো। রাজশাহীতে বিগত সময়ে শিল্পায়ন হয়নি। শিল্পায়ন করা হবে।

অনুষ্ঠানে মেয়র লিটনপত্নী ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার বলেন, রাজশাহীকে আবারো বদলে দিতে চাই। এজন্য আপনাদের সকলের সহযোগিতা ও পরার্মশ কামনা করছি। আগামীতে রাজকশাহী শুধু দেশের মধ্যে নয়, বিশে^র মানচিত্রে রাজশাহীর নাম জ¦লজ¦ল করবে। রাজশাহী হবে শ্রেষ্ঠ নগরী।