মাদক ব্যবসা ও মাদক সেবন পরিত্যাগকারীদের সাথে আরএমপি’র মতবিনিময় সভা

আরএমপি’র শাহমখদুম থানা এলাকায় মাদক ব্যবসা ও মাদক সেবন পরিত্যাগকারীদের পুনর্বাসন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত ।

গত ৭ অক্টোবর ২০১৭ খ্রিঃ  রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে শাহমখদুম থানায় জনাব এ কে এম নাহিদুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (পূর্ব) এর সভাপতিত্বে মতিহার ও শাহমখদুম থানা এলাকার মাদক ব্যবসা ও মাদক সেবন পরিত্যাগকারীদের পুনর্বাসন সংক্রান্ত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব সরদার তমিজউদ্দীন আহমেদ, অতিঃ পুলিশ কমিশনার, আরএমপি, রাজশাহী । এছাড়াও সভায় আরএমপির ঊর্ধ্বতন কর্মকর্তা  এবং  স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি মাদক ব্যবসা ও মাদক সেবন পরিত্যাগকারীদের উদ্দেশ্যে বলেন “ বাংলাদেশ পুলিশ বাহিনীর প্রায় দুই লক্ষ সদস্য ১ দিনের মূল বেতনের অর্থ মাদক ব্যবসা পরিত্যাগকারীদের পূণর্বাসনের জন্য দান করেছেন।আপনাদের ইতোমধ্যে বিভিন্ন সময়ে ভ্যান, সেলাই মেশিন ও আর্থিক সহযোগিতা দেয়া হয়েছে। এরপরও আপনারা পুনরায় মাদকের সাথে সম্পৃক্ত হলে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে এবং আপনাদের সন্তানরা যেন মাদকের সাথে জড়িত না হয় সে ব্যাপারে তীক্ষ্ম দৃষ্টি রাখবেন”। তিনি আরো বলেন, মাদক নির্মূলে ছাত্র কমিউনিটি পুলিশিং গঠন করা হবে।

 

শেয়ার / প্রিন্ট করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *