আরএমপি নিউজঃ রাজপাড়া থানা কমিউনিটি পুলিশ এর আয়োজনে এবং নতুন জীবন আরএমপি, রাজশাহীর সহযোগিতায় মাদক ব্যবসা ও মাদক সেবন পরিত্যাগকারীদের পুনর্বা্সন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত।

রাজপাড়া থানা সুত্রে জানাযায়, গতকাল ৭ অক্টোবর ২০১৭ খ্রিঃ রাজপাড়া থানা এলাকায় জনাব আজিজুল আলম বেন্টু সাংগঠনিক সম্পাদক মহানগর আওয়ামীলীগ এর সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব তানভীর হায়দার চৌধুরী উপ-পুলিশ কমিশনার(সদর)আরএমপি,রাজশাহী। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আমির জাফর উপ-পুলিশ কমিশনার(পশ্চিম), জনাব শিরিন আক্তার জাহান অতিঃ উপ-পুলিশ কমিশনার(সদর), জনাব সোহরোয়ার্দী হোসেন সহকারী পুলিশ কমিশনার(রাজপাড়া)আরএমপি,রাজশাহী এবং জনাব আসাদুজ্জামান আসাদ সাধারণ সম্পাদক কমিউনিটি পুলিশিং রাজপাড়া থানা।

মতবিনিময় সভায় শুরুতে প্রধান অতিথি রাজপাড়া থানা এলাকার ১০০ জন মাদক প্রত্যাবর্তনকারীকে ফুল দিয়ে বরণ করেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, গণমুখী পুলিশিং এর অংশ হিসেবে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ মহানগরীর বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে সাথে নিয়ে কাজ করে যাচ্ছে। আরএমপি’র প্রতিটি সদস্য মহানগরীর আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে নিরলস পরিশ্রম করছে এবং মাদক বিরোধী কা্র্য্ক্রমে বাংলাদেশে অনুসরনীয় পুলিশ ইউনিট হিসেবে প্রতিষ্ঠিত করেছে। তিনি নগরবাসীকে মাদকবিরোধী কার্য্ক্রমে সহযোগিতার জন্য ধন্যবাদ জানান। এছাড়াও সভায় অন্যান্য বক্তাগণ মাদকের ভয়াবহতা তুলে ধরে বক্তব্য প্রদান করেন এবং মাদক ছেড়ে ্ স্বাভাবিক জীবনে ফিরে আশায় মাদক ব্যবসা ও মাদক সেবন পরিত্যাগকারীদের ধন্যবাদ জানান।