আজ ৩৪তম বিসিএস (পুলিশ )ব্যাচের পাসিং আউট

গৌরবময় ঐতিহ্যের ধারক ও বাহক বাংলাদেশ পুলিশের তীর্থস্থান বলে খ্যাত বাংলাদেশ পুলিশ একাডেমীতে ১ বছর মেয়াদী প্রশিক্ষণ শেষে দৃষ্টিনন্দন পাসিং আউট প্যারেডে  অংশ নেবে ৩৪তম বিসিএস (পুলিশ) ব্যাচের শিক্ষানবীশ অফিসারগণ।

আজ ১৪ সেপ্টেম্বর ২০১৭ শত বছরের চিরযৌবনা রাজশাহীর সারদায় প্রধান অতিথি হিসিবে পাসিং আউট প্যারেড পরিদর্শন করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকালে তিনি শিক্ষানবীশ সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠানে উপস্থিত থেকে সেরা প্রশিক্ষণার্থী অফিসারদের পুরুষ্কার বিতরণ করবেন এবং গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন।

সমাপনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি, বাংলাদেশ পুলিশ প্রধান এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএমসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ পুলিশ একাডেমী সারদার প্রিন্সিপাল (অ্যাডিশনাল আইজিপি) মোহাম্মদ নাজিবুর রহমান এনডিসি।

উল্লেখ্য, গত ১১ জুন, ২০১৬ যাত্রা শুরু করে ৩৪তম বিসিএস (পুলিশ) ব্যাচের ১৪১ জন সদস্য। যাদের মধ্যে ১১৫ জন পুরুষ ও ২৬ জন নারী শিক্ষানবীশ সহকারী পুলিশ সুপার রয়েছেন।

কঠোর নিয়ম-শৃঙ্খলা, সময়ানুবর্তিতা এবং আধুনিক প্রশিক্ষণ শেষে পাসিং আউটের মাধ্যমে তারা দেশজুড়ে ছড়িয়ে পড়বেন মানব সেবার মহানব্রতে।

 

শেয়ার / প্রিন্ট করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *