ওপেন হাউস ডে’তে আরএমপি’র পুলিশ কমিশনার

গত ১৯ জানুয়ারি ২০১৭ খ্রিস্টাব্দে সকাল ১১.০০ ঘটিকায় শাহমখদুম থানা চত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠানের আয়োজন করে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ শফিকুল ইসলাম বিপিএম।
ওপেন হাউস ডে’র প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার জনমুখি পুলিশি এর অবতারণা করে তিনি মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে সকলকে সতর্ক হতে ও প্রতিরোধ গড়ে তুলতে আহবান জানান। এ ছাড়া রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার জনাব মোঃ শফিকুল ইসলাম বিপিএম আগত সাহায্যপ্রার্থী ও দর্শনার্থীদের সমস্যা সংক্রান্ত বিষয়ের পরামর্শ ও জবাব দেন।

তিনি আরোও বলেন যে, আপনাদের সন্তানদের খেয়াল রাখবেন, তাদের অস্বাভাবিক পরিবর্তন চোখে পড়লে প্রয়োজনে পুলিশের সহায়তা নিবেন। সামাজিক অনেক সমস্যা বা ব্যাধি নিয়ে কাজ করতে জনসম্পৃক্ততা একান্ত প্রয়োজন। সকলে মিলে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে, আরএমপি আপনাদের পাশে থাকবে।
ওপেন হাউস ডে’তে উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) জনাব এ কে এম নাহিদুল ইসলাম সভাপতিত্ব করেন। উক্ত অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব তানভীর হায়দার চৌধুরী, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(পূর্ব) জনাব মোঃ আব্দুর রশিদ, সিনিয়র সহকারি পুলিশ কমিশনার(মতিহার জোন) জনাব সুশান্ত চন্দ্র রায়, সিনিয়র সহকারি পুলিশ কমিশনার (ভিকটিম সাপোর্ট সেন্টার) জনাব মোছাঃ শামিমা নাসরিনসহ অন্যান্য কর্মকর্তাগণ, স্থানীয় জনপ্রতিনিধিগণ ও সাংবাদিক নেতৃবৃন্দ।

শেয়ার / প্রিন্ট করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *