নতুন বছরে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন আরএমপি’র পুলিশ কমিশনার

15823126_732164626950109_5380855123805979614_nআজ ০১ জানুয়ারি ২০১৭ খ্রিস্টাব্দ রোজ রবিবার সকাল ১১.০০ টায় শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন আরএমপি’র পুলিশ কমিশনার জনাব মোঃ শফিকুল ইসলাম বিপিএম।
শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইনস্ স্কুল এ্যান্ড কলেজে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের উপস্থিতিতে সম্মানিত কমিশনার শিক্ষার্থীদের হাতে বই তুলে দিলেন। উক্ত অনুষ্ঠানে পুলিশ কমিশনার শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে অনুপ্রেরণামূলক বক্তব্য প্রদান করেন। প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার বলেন যে, বর্তমান সরকারের ঐকান্তিক প্রচেষ্টায় বছরের প্রথম দিন থেকে শিক্ষার্থীরা বই হাতে পাচ্ছে। এটি বাংলাদেশের জন্য মাইলফলক বটে। তিনি আরোও বলেন যে, ছাত্র-ছাত্রীদের শুধু পাঠ্য-পুস্তকের মধ্যে নিজেদের নিবদ্ধ রাখলে হবে না, জ্ঞান চর্চার জন্য অন্যান্য বই পড়ার অভ্যাস করতে হবে।
বই বিতরণ উৎসবে আরোও উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (পূর্ব) জনাব মোঃ আমির জাফর ও রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ঊধ্বর্তন পুলিশ কর্মকর্তাগণ। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইনস্ স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ জনাব মোঃ গোলাম মাওলা।
বই বিতরণ শেষে সম্মানিত পুলিশ কমিশনার শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইনস্ স্কুল এ্যান্ড কলেজের শিক্ষকমন্ডলী ও ছাত্র-ছাত্রীবৃন্দের সাথে কুশল বিনিময় করেন ও ফটোসেশনে অংশ নেন।

শেয়ার / প্রিন্ট করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *