আরএমপিতে কর্মরত ও রাজশাহী শহরে বসবাসরত অবসরপ্রাপ্ত মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা প্রদান করলেন কমিশনার, আরএমপি

15492161_724689514364287_3890458956875146828_nঅদ্য ১৬ ডিসেম্বর ২০১৬ খ্রিস্টাব্দ দুপুর ২.৩০ ঘটিকায় আরএমপিতে কর্মরত ও রাজশাহী শহরে বসবাসরত অবসরপ্রাপ্ত মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা প্রদান করলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ শফিকুল ইসলাম বিপিএম।
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ লাইন্সের পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট বিভাগের কনফারেন্স রুমে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানটি আয়োজন করা হয়। অনুষ্ঠানটিতে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার জনাব মোঃ শফিকুল ইসলাম বিপিএম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সাবেক পুলিশ কমিশনার বীর মুক্তিযোদ্ধা মোঃ ওবাইদুল্লাহ,আরএমপিতে কর্মরত ও রাজশাহী শহরে বসবাসরত অবসরপ্রাপ্ত মুক্তিযোদ্ধা পুলিশ সদস্য ও তাদের পরিবারবর্গ।তাছাড়া রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অন্যান্য ঊধ্বর্তন কর্মকর্তাগ উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
অবসরপ্রাপ্ত মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে জনাব মোঃ শফিকুল ইসলাম বিপিএম বলেন যে, রাজশাহীর পুলিশ লাইন্স সম্পর্কে পুলিশ মুক্তিযোদ্ধাদের মধ্যে যাঁরা জীবিত আছেন, তাদের নিকট হতে মুক্তিযুদ্ধের ঘটনা সংগ্রহ করে মুক্তিযুদ্ধে রাজশাহীতে পুলিশের ভূমিকা নিয়ে একটি বই প্রকাশ করা হবে। শীঘ্রই কাজটি শুরু হবে। তাছাড়া পুলিশ কমিশনার মুক্তিযুদ্ধে যে সব বীর ও অকুতোভয় পুলিশ কর্মকর্তা শাহাদত বরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করেন।
সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতি আগত বীর মুক্তিযোদ্ধাগেণদের সাথে পরিচিত হন এবং তাদের মূল্যবান অভিজ্ঞতা শোনেন। সবশেষে ‍রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার বীর মুক্তিযোদ্ধাদের হাতে উপহার সামগ্রী তুলে দেন।

শেয়ার / প্রিন্ট করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *