পুলিশ ক্রিকেটে এপিবিএন চ্যাম্পিয়ন

dmpnews-photo12বাংলাদেশ পুুলিশ ক্রিকেট প্রতিযোগিতায় এপিবিএন দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। বাংলাদেশ পুলিশ ক্রিকেট চ্যাম্পিয়নশিপ-২০১৬ এর চূড়ান্ত প্রতিযোগিতা আজ সোমবার বিকেলে উত্তরায় এপিবিএন মাঠে অনুষ্ঠিত হয়েছে।
ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এবং আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) দলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় এপিবিএন দল চ্যাম্পিয়নশিপ ট্রফি অর্জন করে। খেলায় এপিবিএন দল ডিএমপিকে ৬ রানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয়েছেন এপিবিএন’র বাবুল এবং ম্যান অব দ্যা সিরিজ এপিবিএন’র রাফি।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম প্রধান অতিথি ও পুনাক সভানেত্রী মিসেস শামসুন্নাহার রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের সভাপতি বিনয় কৃষ্ণ বালা বিপিএম, পিপিএম সভাপতিত্ব করেন। ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ এবং বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের সদস্যগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাব আয়োজিত ক্রিকেট চ্যাম্পিয়নশিপ ২০১৬ গত ২৫ নভেম্বর শুরু হয়। চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ পুলিশের বিভিন্ন রেঞ্জ ও মেট্রোপলিটন পুলিশের ১৪টি দল অংশগ্রহণ করে। সেমিফাইনালের পূর্বে লিগ ভিত্তিতে এ প্রতিযোগিতা ৮ ডিসেম্বর শেষ হয়েছে।
প্রধান অতিথি এবং বিশেষ অতিথি তীব্র প্রতিযোগিতাপূর্ণ ও আকর্ষণীয় এ খেলা উপভোগ করেন। পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথি বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

শেয়ার / প্রিন্ট করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *