সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতামূলক সভায় প্রধান অতিথি পুলিশ কমিশনার, আরএমপি

15202632_715502221949683_3243712591039419362_nগত ৩০ নভেম্বর ২০১৬ খ্রিস্টাব্দ আরএমপি’র উদ্যোগে “সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতামূলক সভা” শিরোইল বাসস্ট্যান্ড, রাজশাহীতে আয়োজন করা হয়।
সড়ক দুর্ঘটনা এড়াতে মোটর কর্মীদের অধিক সচেতন হওয়ার উপর গুরুত্ব আরোপ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ শফিকুল ইসলাম বিপিএম। তিনি বলেন মাদক গ্রহণ কোনভাবেই কারো দ্বারা কাম্য নয়, বিশেষ করে গাড়ীর চালকরা মাদক গ্রহণ না করলে নিজে সুস্থ থাকবে এবং দুর্ঘটনা এড়িয়ে তার হাতে যাত্রীরা নিরাপদ থাকবে।
“ট্রাফিক আইন জানুন, ট্রাফিক আইন মেনে চলুন” এ স্লোগানকে সামনে রেখে এরূপ সচেতনতামূলক প্রোগ্রামকে স্বাগত জানাতে ও অংশগ্রহণ করতে রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ, সাধারণ জনতা, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার নেতৃবৃন্দের স্বতঃস্ফুর্ততা দেখা যায়।
তাছাড়া ট্রাফিক সচেতনতা বৃদ্ধিতে সকলের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।
এ সচেতনতামূলক কর্মসূচিতে ডিসি(পশ্চিম) জনাব এ কে এম নাহিদুল ইসলাম, ডিসি(পিওএম/ট্রাফিক) জনাব তোফায়েল আহম্মদ, এসএসপি (সিটি এসবি) জনাব আবু আহাম্মদ আল মামুন, সিনিয়র এসি (বোয়ালিয়া) জনাব মোঃ ইবনে মিজান, আরএমপি’র (মিডিয়া ও প্রেস) এর মুখপাত্র এসি(সদর/ট্রাফিক) জনাব মোঃ ইফতে খায়ের আলম, ওসি (বোয়ালিয়া) জনাব মোঃ শাহাদত হোসেন খান, পুলিশ পরিদর্শক (শহর ও যান) মোঃ মোফাক্কারুল ইসলাম সহ অন্যান্য কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

শেয়ার / প্রিন্ট করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *