যানবাহনের হেড লাইট এর উপর কালোকরণ ও ট্রাফিক সচেতনতায় লিফলেট বিতরণ কর্মসূচির উদ্বোধন করলেন পুলিশ কমিশনার

trafficleafletdistributionগত ২১ নভেম্বর ২০১৬ খ্রিস্টাব্দ সকাল ১১.৩০ ঘটিকায় সাহেববাজার জিরোপয়েন্ট এলাকায় যানবাহনের হেড লাইটের উপরে কালো করণ ও ট্রাফিক সচেতনতায় লিফলেট বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ শফিকুল ইসলাম বিপিএম।
সচেতনতামূলক এ কার্যক্রমের উদ্বোধনী বক্তব্যে পুলিশ কমিশনার মহোদয় বলেন, ট্রাফিক আইন শুধু জানার বিষয় নয় তা মানতে হবে। আমরা ট্রাফিক আইন মেনে চলিনা বলে প্রতি বছর সড়ক দূর্ঘটনায় অনেক লোক হতাহত হয়। তিনি আরো বলেন, মানুষের দৈনন্দিন জীবনে সড়ক ব্যবহারে ট্রাফিক আইন মেনে চলা অত্যাবশ্যক।
তাই প্রধান অতিথি নগরবাসীকে ট্রাফিক আইন মেনে চলে দূর্ঘটনা মুক্ত সমাজ গঠনের আহ্বান জানান। উদ্বোধনী বক্তব্য শেষে যানবাহনের হেড লাইটের উপরে কালো টেপ লাগিয়ে দেন এবং যানবাহনের চালক ও যাত্রীদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) জনাব নাহিদুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (পিওএম ও ট্রাফিক) জনাব তোফায়েল আহাম্মদ, এসএসপি (নগর বিশেষ শাখা) জনাব আবু আহাম্মদ আল মামুন, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব ইফতেখায়ের আলম, টিআই-১ জনাব মোফাক্কারুল ইসলাম এবং ওসি বোয়ালিয়াসহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ।
এই কার্যক্রমকে সফল করতে স্থানীয় রাজনৈতিক, সুশীল সমাজের নেতৃবৃন্দ, সচেতন নাগরিক, চালক, পথচারী ও বিভিন্ন মিডিয়ার প্রতিনিধিদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করতে দেখা যায়। তারা এই উদ্যোগকে সাধুবাদ জানান।

শেয়ার / প্রিন্ট করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *