রেড ক্রিসেন্টের মৌলিক ও প্রাথমিক চিকিৎসা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন করলেন পুলিশ কমিশনার

redcresent গতকাল ১৫ নভেম্বর ২০১৬ খ্রিস্টাব্দ সকাল ১০.০০ ঘটিকায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ শফিকুল ইসলাম বিপিএম রেড ক্রিসেন্টের মৌলিক ও প্রাথমিক চিকিৎসা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন করলেন।
তিনদিন ব্যাপী (১৫-১৭ নভেম্বর ২০১৬ খ্রিস্টাব্দ)মৌলিক ও প্রাথমিক চিকিৎসা বিষয়ক প্রশিক্ষণ কোর্সটি পরিচালনা করছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, রাজশাহী সিটি ইউনিট। শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ এর ১১০ জন শিক্ষার্থী কোর্সটিতে অংশগ্রহণ করছে।
গতকাল শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ কর্তৃক আয়োজিত অত্র প্রতিষ্ঠানের কনফারেন্স রুমে মৌলিক ও প্রাথমিক চিকিৎসা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধনে সম্মানিত পুলিশ কমিশনার বলেন যে, শুধু প্রাথমিক চিকিৎসা নয়;কিভাবে নিজেকে প্রতিরক্ষা করা যায় সেটি এই প্রশিক্ষণের মাধ্যমে জানা যাবে। ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন যে, সুনাগরিক হবার জন্য পড়াশোনার পাশাপাশি এই ধরণের সেবামূলক কার্যক্রমের সাথে জড়িত হওয়া একান্ত প্রয়োজন।
উক্ত কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ডিসি (পিওএম)জনাব তোফায়েল আহাম্মদ এবং রাজশাহী সিটি ইউনিটের রেড ক্রিসেন্টের সহ-সভাপতি জনাব মোঃ রেজাউল করিম রাজু । উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ জনাব মোঃ গোলাম মাওলা।
রেড ক্রিসেন্টের মৌলিক ও প্রাথমিক চিকিৎসা বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ এর শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ্।

শেয়ার / প্রিন্ট করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *