bit-2-motiharগতকাল ১৫ নভেম্বর ২০১৬ খ্রিস্টাব্দ বিকাল ০৪.০০ ঘটিকায় মতিহার থানাধীন তালাইমারী এলাকায় একটি বিট পুলিশিং উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
উক্ত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারি পুলিশ কমিশনার জনাব সুশান্ত চন্দ্র রায়।সভাপতিত্ব করেন মতিহার থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ হুমায়ূন কবীর। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ২৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি,শ্রমিক, স্থানীয় দোকান মালিকসহ ও আরো অনেকে।
বৈঠকে এলাকার অপরাধ সংক্রান্ত সমস্যা ও সমাধান নিয়ে আলোচনা করা হয়। তাছাড়া মাদক ও সন্ত্রাস দমনে কিভাবে জনগণ পুলিশকে তথ্য দিতে পারে সে ব্যাপারে মতিহার জোনের সিনিয়র সহকারি পুলিশ কমিশনার জনাব সুশান্ত চন্দ্র রায় বিস্তারিত উপস্থিত জনগণকে অবহিত করেন।তাছাড়া বিট পুলিশিং এর মতিহার থানার অন্তর্গত ২ নং বিট এর ইনচার্জ জনাব ব্রজগোপাল কর্মকার বৈঠকে উপস্থিত থেকে বিট পুলিশিং এর কার্যক্রমে কিভাবে জনগণ সম্পৃক্ত হতে পারেন সে বিষয়ে আলোকপাত করেন।
এখানে উল্লেখ করা প্রয়োজন যে, মতিহার থানাকে ৯ টি বিটে ভাগ করে প্রত্যেকটি বিটের জন্য একজন এসআই অথবা এএসআইকে ইনচার্জ হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে।