রাজশাহী মহানগরীর বারিন্দ মেডিকেল কলেজে জঙ্গি ও সন্ত্রাসবিরোধি সভায় পুলিশ কমিশনার

15078572_1139194706134970_159389544229177578_nঅদ্য ১৪ অক্টোবর ২০১৬ খ্রিস্টাব্দ সকাল ১০.০০ ঘটিকায় রাজশাহী মহানগরীর বারিন্দ মেডিকেল কলেজে জঙ্গি ও সন্ত্রাসবিরোধি সভা অনুষ্ঠিত হয়।
বোয়ালিয়া থানাধীন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও বারিন্দ মেডিকেল কলেজের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ শফিকুল ইসলাম বিপিএম। বিশেষ অতিথি ছিলেন বারিন্দ মেডিকেল কলেজের অধ্যক্ষ ও প্রফেসর ডাঃ বি কে দাম।
সমাবেশে পুলিশ কমিশনার বলেন যে, রাজশাহী একটি শান্তির শহর। এই শহরে যে কোন মূল্যে শান্তি বজায় রাখা হবে। প্রয়োজনে পুলিশ অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে রাজশাহী মহানগরবাসীর জান-মাল ও সম্পদের নিরাপত্তা বিধান করবেন। পুলিশ কমিশনার আরোও বলেন যে, ছাত্রদের মধ্যে যারা নিখোঁজ তাদের ব্যাপারে তথ্য দিতে হবে, কোন ধরণের সন্দেহজনক ও অপরিচিত মানুষের আনাগোনা হলে পুলিশকে তথ্য দিন। পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নিবে। মহানগরীর ৩০ টি জায়গায় তথ্য বক্স দেয়া আছে, সেখানে তথ্য দিবেন।
উক্ত সমাবেশে আরো উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পশ্চিম বিভাগের ডিসি জনাব এ কে এম নাহিদুল ইসলাম, রাজশাহী মহানগরী পুলিশের সিটি স্পেশাল ব্রাঞ্চের বিশেষ পুলিশ সুপার জনাব আবু আহমদ আল মামুন, বোয়ালিয়া মডেল থানার সিনিয়র সহকারি পুলিশ কমিশনার জনাব মোঃ ইবনে মিজান। এছাড়া বারিন্দ মেডিকেল কলেজের শিক্ষক, ছাত্র, কর্ম কর্তকর্তা ও আরোও অনেকে উপস্থিত ছিলেন।
সন্ত্রাস ও জঙ্গি দমনে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিরন্তর প্রচেষ্ঠা অব্যাহত থাকবে।

শেয়ার / প্রিন্ট করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *