আরএমপিতে এএসআই/এটিএসআই ও কনস্টবলসহ ১৩৬ জনের পদোন্নতি

rankbadge
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ১৩৬ জন এএসআই/এটিএসআই ও কনস্টবলের পদোন্নতি হয়েছে।
গতকাল ৫ নভেম্বর, ২০১৬ বিকাল ৪.০০ টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ লাইন্স মাঠে সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ শফিকুল ইসলাম বিপিএম সদ্য পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাদের র‌্যাংক ব্যাজ পরিধান করিয়ে দেন।
র‍্যাঙ্ক-ব্যাজ পরিধানের পর পদোন্নতি প্রাপ্তদের অভিনন্দন জানিয়ে তাদের উদ্দেশ্যে আচরণগত (কর্মকর্তাসুলভ) পরিবর্তনের উপর জোর নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানে পুলিশ কমিশনার জনাব মোঃ শফিকুল ইসলাম, বিপিএম পদোন্নতি প্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন যে, ”কারো উপকার করার সুযোগ না পেলে অন্তত ক্ষতি করো না। তোমাদের মেধা, দক্ষতা, সততা দিয়ে জনগণের সেবা করবে। মনে রাখবে সেবাই পুলিশের ধর্ম।”
র‍্যাঙ্ক-ব্যাজ পরিধান অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ কমিশনার জনাব সরদার তমিজউদ্দিন আহমেদ, ডিসি(পশ্চিম) জনাব এ কে এম নাহিদুল ইসলাম, ডিসি(পূর্ব) জনাব মোঃ আমির জাফর, এসএসপি (সিটিএসবি) জনাব আবু আহাম্মদ আল মামুনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ থাকে যে, বাংলাদেশ পুলিশের আওতাধীন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের জন্য ১৬ টি ক্যাডার পদ স্থায়ীভাবে এবং ৯৭৯ টি পদ অস্থায়ীভাবে সৃজন করা হয়। এরই আলোকে গতকাল ১৩৬ কর্মকর্তাকে এসআই ও এএসআই পদে পদোন্নতি প্রদান করা হয়।

শেয়ার / প্রিন্ট করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *