জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশে পুলিশ কমিশনার

jongibirodhi-somabesh-boaliaঅদ্য ০৫ নভেম্বর ২০১৬ খ্রিস্টাব্দ সকাল ১০.০০ ঘটিকায় রাজশাহী মহানগরীর শাহমখদুম মেডিকেল কলেজে একটি জঙ্গি ও সন্ত্রাসবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বোয়ালিয়া মডেল থানাধীন শাহমখদুম মেডিক্যাল কলেজের হলরুমে অনুষ্ঠিত উক্ত জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ শফিকুল ইসলাম বিপিএম। উক্ত সভায় সভাপতিত্ব করেন শাহমখদুম মেডিক্যাল কলেজের অধ্যাপক ডাঃ হাসানুজ্জামান।
এছাড়াও উক্ত সভায় উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ডিসি(পশ্চিম) জনাব এ কে এম নাহিদুল ইসলাম, শাহমখদুম মেডিক্যাল কলেজের ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ মনিরুজ্জামান স্বাধীন, বোয়ালিয়া মডেল থানার সিনিয়র সহকারি পুলিশ কমিশনার জনাব মোঃ ইবনে মিজান, সিনিয়র সহকারি পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ ইফতে খায়ের আলম ও মেডিক্যাল কলেজের ছাত্র-ছাত্রীসহ অনেকে আরোও অনেকে।
সম্মানিত প্রধান অতিথি তাঁর বক্তব্যে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হবার আহবান জানান এবং মেডিক্যাল কলেজের ছাত্র-ছাত্রীদের জঙ্গিবাদের বিরুদ্ধে সচেতন থাকার জন্য পরামর্শ প্রদান করেন।

শেয়ার / প্রিন্ট করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *