বোয়ালিয়া মডেল থানার কমিউনিটি পুলিশিং সমাবেশে পুলিশ কমিশনার

boaliamodelcommunitypolicing
গত ১৬ অক্টোবর ২০১৬ খ্রিস্টাব্দ বিকাল ৪.০০ ঘটিকায় রাজশাহী মহানগরীর সাহেববাজারের বড় মসজিদের পাশে একটি কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।
উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজশাহী মট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার জনাব মোঃ শফিকুল ইসলাম বিপিএম।সমাবেশের সভাপতিত্ব করেন পশ্চিম বিভাগের ডিসি জনাব এ কে এম নাহিদুল ইসলাম।
সভায় প্রধান অতিথি কমিউনিটি পুলিশিং এর বিভিন্ন দিক সম্পর্কে আলোকপাত করেন এবং এর কার্যক্রম জোরদার করার মাধ্যমে সমাজের সর্বস্তর থেকে মাদক, সন্ত্রাসবাদ নির্মূল করার জন্য উপস্থিত সকলের প্রতি আহ্বান জানান।
পুলিশ কমিশনার বলেন যে,“জংগীবাদ রুখতে পুলিশ এবং জনতা মিলে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে তরুনদের উদ্বুদ্ধ করতে হবে জংগীবাদ।মাদকমুক্ত সমাজ গড়ে তুলতে হবে”
উক্ত সমাবেশে আরোও উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অন্যান্য ঊধ্বর্তন পুলিশ কর্মকর্তা, রাজশাহী মহানগরী ও বোয়ালিয়া মডেল থানার বিভিন্ন ওয়ার্ডের কমিউনিটি পুলিশিং এর নেতৃবৃন্দ। তাছাড়া সভায় ছাত্র, শিক্ষক, ইমামসহ সমাজের বিভিন্ন পেশাজীবি মানুষ উৎসবমূখর পরিবেশে উপস্থিত থেকে কমিউনিটি পুলিশিং সমাবেশের সাথে একাত্মতা প্রকাশ করেন।

শেয়ার / প্রিন্ট করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *