মহানগর ডিবি পুলিশ কর্তৃক পৃথক তিন ঘটনায় ২২ বোতল ভারতীয় মদ ও ৫০ লিটার চোলাইমদ উদ্ধার, গ্রেফতার ৪

db-madok
গত ১০ অক্টোবর ২০১৬ খ্রিস্টাব্দে রাজশাহী মহানগর ডিবি পুলিশ পৃথক তিন ঘটনায় ২২ বোতল ভারতীয় মদ ও ৫০ লিটার চোলাইমদ উদ্ধার করেছে এবং ০৪ ব্যক্তিকে গ্রেফতার করতে সমর্থ হয়েছে।
গত ১০ অক্টোবর ২০১৬ খ্রিস্টাব্দে ভোর ০৫.৩০ ঘটিকায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের এসআই/মোঃ আজাহার আলীর নেতৃত্বে গোয়েন্দা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানাধীন বসরী এলাকা থেকে ২০(বিশ) বোতল ভারতীয় মদসহ দুইজন আটক করেছে। আটককৃত দুইজন হলেন ১) মোঃ আরিফ(২২) পিতা-খোঁশ মোহাম্মদ, সাং-চর-মাজার দিয়া এবং ২) মোঃ রতন আলী(২০) পিতা-সেনাউল শেখ, সাং-বসরী, উভয় থানা-রাজপাড়া, রাজশাহী মহানগর। উদ্ধার অভিযানে নেতৃত্বে থাকা পুলিশ সদস্য জানান যে, একটি সাদা রংয়ের প্লাসটিকে বস্তার মধ্যে ২০(বিশ) বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়। যার মধ্যে ০৫ বোতল ব্লু লেগুন, ০৮ বোতল ম্যাজিক মোমেন্ট, ০৪ বোতল ইম্পেরিয়াল ব্লু এবং ০৩ বোতল ম্যাকডোওয়েলস্ নামক ভারতীয় মদ। এ সংক্রান্তে রাজপাড়া থানায় ১টি নিয়মিত মামলা হয়েছে।
আরেকটি ঘটনায় গোয়েন্দা শাখার এসআই মোঃ মাহাবুব হাসান এর নের্তৃত্বে অভিযান চালিয়ে নগরীর সাগরপাড়া এলাকায় ০২ বোতল ভারতীয় মদসহ(১ বোতল Royal Stag 1000ml ও ১ বোতল Officer’s Choice) উৎপল ঘোষ (২৭) পিতা-রনজিত ঘোষ কে আটক করা হয়। এ সংক্রান্তে বোয়ালিয়া থানায় ০১ টি নিয়মিত মামলা হয়েছে।
তাছাড়া নগরীর ডাঁশমারী এলাকায় সকালে গোয়েন্দা শাখার এসআই মোঃ মাহাবুব হাসান এর নের্তৃত্বে একটি টিম অভিযান চালিয়ে ৫০ লিটার চোলাইমদ সহ আবুল কালাম, পিতা- জান মোহাম্মদকে আটক করা হয়। তার নামে মতিহার থানায় ০১ টি নিয়মিত মামলা রুজু হয়েছে।
রাজশাহী মহানগর ডিবি পুলিশের সিনিয়র সহকারি পুলিশ কমিশনার জনাব মোঃ আলআমিন হোসাইন জানান যে, ”বর্তমান পুলিশ কমিশনার মহোদয় মাদকের বিরূদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। তাই যে কোন মূল্যে মাদক বিরোধী অভিযান অব্যহত থাকবে।”

শেয়ার / প্রিন্ট করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *