রাজশাহী মেট্রোপলিটন পুলিশ এর মাসিক কল্যানসভা সেপ্টেম্বর/২০১৬ অনুষ্ঠিত

%e0%a6%ae%e0%a6%be%e0%a6%b8%e0%a6%bf%e0%a6%95-%e0%a6%95%e0%a6%b2%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a6%b8%e0%a6%ad%e0%a6%beরাজশাহী মেট্রোপলিটন পুলিশ এর মাসিক কল্যানসভা সেপ্টেম্বর/২০১৬ অনুষ্ঠিত হয়েছে।
গত ২১ সেপ্টেম্বর ২০১৬ খ্রিস্টাব্দ বুধবার দুপুর ২.৩০ ঘটিকায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ এর পুলিশ লাইন্সের দাঙ্গাদমন বিভাগের কনফারেন্স রুমে মাসিক কল্যানসভা অনুষ্ঠিত হয়। উক্ত সভার সভাপত্তিব করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ এর সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ শফিকুল ইসলাম বিপিএম। তাছাড়া অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার তমিজউদ্দীন আহমেদ, উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব তানভীর হায়দার চৌধুরী, উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) জনাব একেএম নাহিদুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (পূর্ব) জনাব মোঃ আমির জাফর এবং উপ-পুলিশ কমিশনার (পিওএম) জনাব তোফায়েল আহাম্মদ সহ অন্যান্য ঊধ্বর্তন পুলিশ কর্মকর্তাগণ এবং কর্মচারী উপস্থিত ছিলেন।
মাসিক কল্যানসভায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ এর পুলিশ কমিশনার জনাব মোঃ শফিকুল ইসলাম বিপিএম বলেন যে, “ফোর্সের সর্বোচ্চ কল্যান করা হবে। পুলিশ মেসের খাবারের মান উন্নয়ন করা হয়েছে, ফোর্সদের প্রয়োজনীয় ঔষুধ বিতরণ করা হচ্ছে।” তাই কমিশনার মহোদয় পুলিশ সদস্যদের ডিউটিতে আরো আন্তরিক হতে আহবান করেন।
তাছাড়া কমিশনার মহোদয় পুলিশ সদস্যদের ভালোভাবে ডিউট করার জন্য ”জিএস মার্ক” ঘোষণা করেন। মাসিক কল্যানসভার সঞ্চালনা করেন সিনিয়ন সহকারি পুলিশ কমিশনার (কল্যান) মোঃ আবদুল্লাহ আল মাসুম।

শেয়ার / প্রিন্ট করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *